TrickJan.Com Login Sign Up
বেকার না বসে কম দামে সাইট তৈরী করে মাসে ৩০০০-৫০০০ টাকা আয় করুন।

অক্টোপাসকে ধর্ষণ করতে গিয়ে যৌনাঙ্গ হারালো যুবক

ভয়ানক অন্যরকম খবর September 7, 2017 2:09 pm

সানডিয়াগো চিড়িয়াখানার এক কর্মী মারাত্বক আহত অবস্থায় হাসপাতালে শয্যাশায়ী রয়েছে। অভিযোগ পাওয়া গিয়েছে যে, সে চিড়িয়াখানার এ্যকুরিয়ামে সংরক্ষিত একটি বিশালাকার সামুদ্রিক অক্টোপাসের সাথে জোড়পূর্বক যৌন সঙ্গম করার চেষ্টা করেছিল।

২৮ বছর বয়সী চিড়িয়াখানার এই কর্মচারীকে অর্ধনগ্নভাবে অচেতন অবস্থায় পড়ে থাকেতে দেখে চিড়িয়াখানার সিকিউরিটি গার্ড দ্রুত এ্যম্বুলেন্স ডাকেন। তারপর হাসপাতালের ডাক্তাররা টানা কয়েক ঘন্টার চেষ্টায় তার পুরুষাঙ্গ ও আশেপাশে লেপটে থাকা অক্টোপাসের জোড়ালো চঞ্চুগুলোকে সরিয়ে নিতে সক্ষম হয়।

সান ডিয়াগো মেডিকেল সেন্টারের ডা: জুলিয়া আন্ড্রুস জানায় যে, অক্টোপাসটি তার শক্তিশালী চঞ্চুগুলোর প্রচন্ড চাপ দিয়ে যুবকের পুরুষাঙ্গ আকড়ে ধরেছিল। আর ইতমধ্যে তার পুরুষাঙ্গের বেশ কিছুটা অংশ খেয়ে হজম করে ফেলেছিল। তিনি সাংবাদিকদের আরও জানান, ‘যখন আমারা প্রাণীটিকে তার শরীর থেকে আলাদা করতে পারলাম, তখন দেখতে পেলাম যে, তার পুরুষাঙ্গের প্রায় পুরোটাই মারাত্বকভাবে কাটা পড়েছে এবং কিছুটা অংশ দড়ির মত ঝুলে রয়েছে। আর তার পুরুষাঙ্গের খেয়ে ফেলা অংশটুকু উদ্ধারের জন্য আমরা প্রাণীটির পাকস্থলী কেটে ফেলেছিলাম।

যুবকটি যদিও এখনও মারাত্বক অসুস্থ্য অবস্থায় শায়িত রয়েছেন। কিন্তু ডাক্তাররা তাকে আশঙ্কামুক্ত ঘোষণা করেছেন। যুবকের বাবা জানিয়েছেন যে, তার প্রচুর পরিমান রক্ত ক্ষরণ হয়েছে। কিন্তু ভাগ্য ভালো যে, সময়মত তাকে উদ্ধার করা গেছে।

তিনি আরও বলেন, ‘আমি জানিনা সে সামুদ্রিক প্রাণীটিকে জড়িয়ে ধরে কি চাই পাশ করতে চেয়েছিল। কিন্তু ডাক্তাররা জানিয়েছে যে, সার্জারীর মাধ্যমে তার পুরুষাঙ্গ স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসা সম্ভব।’

যুবকের মা বলেন, ‘আমি জানতাম, সে মেটালিক মিউজিক শোনে আর নানা রকম আজেবাজে জিনিসে অভ্যস্ত। কিন্ত সে যে এতটা খারাপ হতে পারে, আমি তা ভাবতেও পারিনি।’

সানডিয়াগো চিড়িয়াখানার মুখপাত্র জানায়, ঘটনাটি অনেক দু:খজনক ও মর্মান্তিক এবং এধরনের ঘটনা যেন আর ঘটতে না পারে, সে বিষয়ে আমরা তদন্ত সাপেক্ষে বিশেষ ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছি।

Facebook Comments

Author

This author may not interusted to share anything with others

Related Posts

Leave a Reply